শনিবার, ১০ মে, ২০১৪


বিকিনিতে স্বাচ্ছন্দ্যবোধ করি না: বর্ষা May 10, 2014 by নিউজ ডেস্ক/মেহা in সংস্কৃতি-বিনোদন with 0 Comments borsaসংস্কৃতি-বিনোদন ডেস্ক নিউজ ইভেন্ট ২৪ ডটকম বাংলাদেশের সিনেমার আলোচিত জুটি অনন্ত জলিল ও বর্ষা। অল্প দিনেই তারা দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। বাংলার জনপ্রিয় নায়িকা বর্ষা সম্প্রতি একটি দৈনিকে তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক নিয়ে কথা বলেছেন। বর্ষা বলেছেন, ছোটবেলায় আমি অনেক শান্ত প্রকৃতির মেয়ে ছিলাম। কখনো বিশৃঙ্খল কোনো কিছু পছন্দ করতাম না। শারীরিক গঠন সম্পর্কে তিনি বলেন, আমি সব সময় স্লিম থাকতে পছন্দ করি। তবে কখনো বিকিনিতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। বর্ষা বলেন, অনেক তারকা আছেন যারা শরীরের বিভিন্ন অঙ্গ প্লাস্টিক সার্জারি করেন। আমি মনে করি, আল্লাহ আমাকে যা দিয়েছেন তাই যথেষ্ট। আমার প্লাস্টিক সার্জারির কোনো প্রয়োজন নেই। তিনি বলেন, আমি সিরাজগঞ্জে বেড়ে উঠেছি। যখন স্কুলে পড়তাম তখন অনেক লাভলেটার পেতাম। এর মধ্যে অনেকেই পরিচিত ছিলো। অনেকে অপরিচিত ছিলো। নিউজ ইভেন্ট ২৪ ডটকম/১০ মে, ২০১৪/১৪.০০/মেহেদী হাসান আরো খবর: অনন্তের জন্মদিনে বর্ষার দারুণ চমক! নায়ক অনন্ত জলিলের অজানা অধ্যায় আমি ঈশ্বর কর্তৃক প্রেরিত : মোদী আমি মুক্ত মানুষ নই : রাষ্ট্রপতি আব্দুল হামিদ পদত্যাগের সিদ্ধান্তটি আবেগপ্রসূত নয় : জারগেনসেন - See more at: http://www.newsevent24.com/2014/05/10/gallery/culture-entertainment/130034#sthash.UxhCHjXh.dpuf

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন