বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৪


মানুষের মাংস বিক্রি নাইজেরিয়ার এক রেস্টুরেন্টে!
নিজস্ব প্রতিবেদক প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৪ প্রিন্ট প্রিন্টঅঅ-অ+ আজ বুধবার ডেইলি মিরর পত্রিকাতে এক প্রকাশিত খবরে বলা হয়েছে, নাইজেরিয়ার এক রেস্টুরেন্টে মানুষের মাংস দিয়ে তৈরি বিভিন্ন খাবার বিক্রি করার দায়ে মালিকসহ ১১ জনকে আটক করেছে পুলিশ। এ ছাড়া পুলিশ আনামবারা এলাকার ঐ রেস্টুরেন্টে তল্লাশি চালিয়ে কমপক্ষে দু'টি মানুষের মাথা খুঁজে পায়। পত্রিকায় প্রকাশিত খবরে আরও বলা হয়, রক্তাক্ত মাথা দু'টি একটি কাগজ দিয়ে মোড়ানো ছিল। পুলিশ বলছে, তেলে ভেজে আলাদা খাবার তৈরি করার জন্যই মাথা দু'টি রাখা হয়েছিল। এ ছাড়া খাবারের দোকানটি থেকে দু'টি একে রাইফেল, আগ্নেয়াস্ত্র, কয়েক ডজন গোলা বারুদ এবং বেশ ক'টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এক স্থানীয় বাসিন্দা জানান, রেস্টুরেন্টটিতে সবসময় রহস্যজনক মানুষদের আনাগোনা ছিল। স্থানীয় এক যাজক খাবার খেতে ঐ দোকানে ঢুকলে তাকে মানুষের মাংস দিয়ে তৈরি খাবার পরিবেশন করা হয় বলে তিনি পুলিশের কাছে অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতেই পুলিশ ঐ দোকানটিতে অভিযান চালায়। ঐ যাজক স্থানীয় ‘ইওর জিউস নিউজ’ পত্রিকাকে বলেন, 'খাওয়া-দাওয়ার পর ওরা আমাকে বিল দিল। বিল দেখে তো আমার মাথায় হাত! আমি তখন এক কর্মচারীকে এত বেশি বিল হওয়ার কারণ জানতে চাইলাম। জবাবে সে জানায়, আমাকে মানুষের মাংস দেয়া হয়েছে। তার কথা শুনে আমি তো তাজ্জব হয়ে গেলাম।' এ কথা জানার পর তিনি সঙ্গে সঙ্গে সঙ্গে থানায় যান এবং ঐ রেস্টুরেন্টের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। তবে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ কীভাবে মানুষের মাংস যোগাড় করত এ বিষয়ে ‘ডেইলি মিরর’ থেকে কিছু জানা যায় নি। - See more at: http://www.sahos24.com/2014/02/12/3324#sthash.zAmmPWPA.dpuf

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন