রবিবার, ১৩ এপ্রিল, ২০১৪


ফেসবুকে নগ্নছবি আপলোড, অত:পর তরুণী খুন April 2, 2014 by নিউজ ডেস্ক/এনইউ in রকমারি with 0 Comments maxican_youngনিউজ ইভেন্ট ২৪ ডটকম ফেসবুকে নগ্ন ছবি আপলোড করায় ৬৫বার ছুরিকাঘাতে খুন করলো নিজের বান্ধবীকে। ঘটনাটি ঘটেছে মেক্সিকোর একটি শহরে। খুন করার পর এরান্ডি এলিজাবেথ নামের মেক্সিকোর সেই তরুণী বলেন, ‘অ্যানেল (খুন হওয়া তরুণী) আমার আর আমার এক বান্ধবীর নগ্ন ছবি ফেসবুকে আপলোড করে দেয়। এতে আমার খুব রাগ হয়। প্রথমে আমি ওকে ফোন করেছিলাম। দু’বার চেষ্টা করার পর সে ফোন ধরে। আমি তাকে বলি, তুই এতো নীচ একটা কাজ করতে পারলি! ও হেসে পুরো ব্যাপারটা উড়িয়ে দেয়।’ পুলিশ জানায়, ফোনে অ্যানেল রাগ কমাতে তার বাড়িতে ডাকে এরান্ডিকে। বাড়ি গিয়ে বান্ধবী অ্যানেলকে ৬৫ বার ছুরি দিয়ে আঘাত করে এরান্ডি। খুনের পর নিজের কাপড়ে লেগে থাকা রক্তের দাগ ধুয়ে ফেলে এরান্ডি। এরপর নিজের হাতে খুন করা বান্ধবী অ্যানেলের শেষকৃত্যানুষ্ঠানেও যোগ দেয় সে। পুলিশের আগে থেকেই সন্দেহ ছিল। শেষকৃত্যানুষ্ঠান থেকেই সরাসরি থানায় নিয়ে যাওয়া হয় এরান্ডি এলিজাবেথকে। জেরার মুখে সেখানেই বান্ধবীকে খুনের কথা স্বীকার করে এরান্ডি। তিনি বলেন, ‘ও যে কাজ করেছে তাতে ওকে ৬৫ নয় আরও ১০০ বার খুন করলে মনের রাগ মিটত না।’ এখন জেলহাজতে রয়েছে এরান্ডি। নিউজ ইভেন্ট ২৪ ডটকম/০২ এপ্রিল, ২০১৪/১০:৩০/এনইউ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন