শুক্রবার, ২৫ এপ্রিল, ২০১৪


ঢাবিতে এক কর্মচারীর ইসলাম গ্রহণ April 5, 2014 by নিউজ ডেস্ক/এসই in শিক্ষাঙ্গন with 0 Comments du_dhaka_universityমোহাম্মদ হাসান ঢাবি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের রাহাত হোসেন নামে এক কর্মচারী হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। শনিবার দুপুর দুইটায় এস এম হলের কর্মচারী কোয়ার্টারের সামনে এক আনুষ্ঠানের মধ্যদিয়ে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন। ইসলাম গ্রহণের পূর্বে তার নাম ছিলো রাজুলাল। ইসলাম গ্রহণের পরে তার নাম রাখা হয়েছে রাহাত হোসেন। তার গ্রামের বাড়ী ঢাকা জেলার শিববাড়ী উপজেলায়। তাছাড়া ২০১০ সালে তার স্ত্রী তাসলিমা তাবাস্সুমও ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। এ বিষয়ে রাহাত হোসেন বলেন, ইসলাম শান্তির ধর্ম । এ ধর্ম মানুষকে সঠিক পথে পরিচালিত করে। ইসলাম ধর্ম আমার খুব ভালো লাগে। এ ধর্মের সকল ধর্মীয় উৎসব ছোট কাল থেকে আমার কাছ খুব ভালো লাগতো। তখন থেকেই আমার ইচ্ছা ছিলো ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলমান হয়ে যাবো । তাই আজ আমার সে ইচ্ছা আমি পূরণ করতে পেরেছি। তবে এ ধর্ম গ্রহণ করার জন্য আমার উপর কেউ কোনো চাপ সৃষ্টি করেননি। নিউজ ইভেন্ট ২৪ ডটকম/০৫ এপ্রিল, ২০১৪/১৮:৪৫/সাই আরো খবর: জাবিতে সপরিবারে ইসলাম গ্রহণ ‘খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের ভাই আল-সামস বাহিনীর চেয়ারম্যান ছিলেন’ দশ ট্রাক অস্ত্র মামলায় চারজনের আপিল গ্রহণ প্রতারণার অভিযোগে ২০৮ হজ এজেন্সির বিরুদ্ধে ব্যবস্থা পরিমলের বিরুদ্ধে ৪ জনের সাক্ষী গ্রহণ - See more at: http://www.newsevent24.com/2014/04/05/%e0%a6%a2%e0%a6%be%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%8f%e0%a6%95-%e0%a6%95%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ae%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b0%e0%a7%80%e0%a6%b0-%e0%a6%87%e0%a6%b8%e0%a6%b2%e0%a6%be/#sthash.E3iH5jdA.dpuf

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন