সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৩

Sun, 22 Sep, 2013 06:33 PM
দেওয়ান পারভেজ, বিনোদন করেসপন্ডেন্ট, বাংলামেইল২৪ডটকম
ঢাকা: ফেসবুকে এক নারীকে অশালীন প্রস্তাব দেয়ার কথা স্বীকার করলেন পরিচালক পিএ কাজল। বর্তমানে তিনি চিকিৎসার জন্য ভারতে অবস্থান করছেন। সেখান থেকেই দোষ স্বীকার করে সবার কাছে তিনি ক্ষমা চেয়েছেন বলে জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি শহীদুল ইসলাম খোকন। একই সঙ্গে তাকে এফডিসিতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি তাবাসসুম রিয়া নামের এক নারীর সঙ্গে পিএ কাজলের ফেসবুক কথোপকথন ফাঁস হওয়ার পর তা নিয়ে চলচ্চিত্র জগতে তোলপাড় শুরু হয়। কথোপকথনে কাজল চলচ্চিত্রে কাজ করার সুযোগ দেয়ার বিনিময়ে ওই নারীকে অশালীন প্রস্তাব দেন। এ বিষয়টি নিয়ে বাংলামেইলসহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে খবর প্রকাশিত হয়। পরে পিএ কাজল তা অস্বীকারও করেন।

এর পর থেকেই কাজলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সর্বশেষ গত শুক্রবার পরিচালক সমিতির সভাপতি শহীদুল ইসলাম খোকন এ বিষয়ে প্রথম মুখ খোলেন। তিনি বলেন, ‘পিএ কাজল চিকিৎসার জন্যে ভারতে অবস্থান করছেন। আমার কাছে তিনি তার কৃতকর্মের কথা স্বীকার করেছেন এবং সবার কাছে ক্ষমা চেয়েছেন। কিন্তু আমি তাকে দ্রুত দেশে ফিরে আসতে বলেছি।’

জবাবে পিএ কাজল বলেছেন, ‘আমি চিকিৎসার জন্যে কলকাতায় অবস্থান করছি। দু’য়েক দিনের মধ্যেই আরও উন্নত চিকিৎসার জন্যে চেন্নাই যাব। তাই আমার পক্ষে এই মুহূর্তে দেশে ফেরা সম্ভব নয়।’

অন্যদিকে পরিচালক সমিতির সভাপতি শহীদুল ইসলাম খোকন পিএ কাজলকে এফডিসিতে অবাঞ্ছিত ঘোষণা করেছেন। পরিচালক সমিতির সামনে তার বিচার করারও ঘোষণা দিয়েছেন তিনি।

তিনি বাংলামেইলকে বলেছেন, ‘এফডিসিতে পিএ কাজলের প্রবেশ নিষেধ। পরিচালক সমিতির বিধান অনুযায়ী তার বিচার করা হবে।’

বাংলামেইল২৪ডটকম/ ডিপি/ জেএ/ ১৮৩১ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর ২০১৩
http://www.banglamail24.com/index.php?ref=ZGV0YWlscy0yMDEzXzA5XzIyLTc2LTU1Mjc2LTc2

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন