শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৩

‘শুধু নামাজের সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ঢেকে রাখি’

gazipurশিল্প পুলিশ-২ গাজীপুরের পরিচালক (পুলিশ সুপার পদমর্যাদা) মো: আবুল খায়ের বলেছেন, ‘সব সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ঢেকে রাখি না। শুধু নামাজের সময় ছবিগুলো ঢেকে রাখি। ইসলামি শরিয়াহ মোতাবেক ছবি থাকলে ওই ঘরে নামাজ হয় না। তাই এ কাজ করি। এখানে কাউকে অসম্মান দেখানোর উদ্দেশ্য আমার নেই।’।
উল্লেখ্য, সম্প্রতি তাঁর একটি ছবি নিয়ে ফেসবুকে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে।
ফেসবুকে ‘সাওন দন্ত্যস’ নামে একটি একাউন্ট থেকে শেয়ার দেয়া এক ছবিতে দেখা গেছে, শিল্প পুলিশ-২ গাজীপুরের পরিচালক মো: আবুল খায়ের তাঁর কার্যালয়ে বসা। তাঁর মাথায় ছিল টুপি, গায়ে জোব্বা। পুলিশ কর্মকর্তার মাথার ওপর দেয়ালে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিটি তোয়ালে দিয়ে ঢাকা। এসময় তাঁর ঘরে দুজন লোককেও দেখা গেছে। এ ছবিটি ফেসবুকে ব্যাপক ঝড় তুলেছে।
এ ব্যাপারে জানতে চাইলে পুলিশ কর্মকর্তা আবুল খায়ের বলেন, ছবিটি বানোয়াট নয়। তবে আমি সব সময় ছবি দুটি ঢেকে রাখি না। কেবল নামাজের সময়ই ঢেকে রাখি। নামাজ পড়ার পর পরই হয়তো কেউ ঘরে ঢুকে উদ্দেশ্যবশত ছবিটি তুলেছেন। এখন উদ্দেশ্য বাস্তবায়নে প্রচার করে ফিরছেন।
মো: আবুল খায়ের বলেন, বিএনপি সরকারের সময় আমি ডেমরা জোনে এসি ছিলাম। তখন আমার কার্যালয়ে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছবি ছিল। নামাজের সময় আমি তাদের ছবিও ঢেকে রাখতাম। এগুলো দেখে অনেকে আমাকে আওয়ামী লীগার বলত। আর এখন বলে বিএনপি-হেফাজত।
আবুল খায়ের বলেন, কোনো অপপ্রচার নিয়ে তিনি মোটেও চিন্তিত নন।
নিউজ ইভেন্ট ২৪ ডটকম/২৭ সেপ্টেম্বর ২০১৩/১০.২২/মেহেদী হাসান

http://www.newsevent24.com/2013/09/27/%E0%A6%B6%E0%A7%81%E0%A6%A7%E0%A7%81-%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%9C%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%B8%E0%A6%AE%E0%A6%AF%E0%A6%BC-%E0%A6%AC%E0%A6%99%E0%A7%8D%E0%A6%97%E0%A6%AC%E0%A6%A8/?fb_source=pubv1

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন