সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৩

Sun, 18 Aug, 2013 08:35 PM
রুদ্র হক, বিনোদন করেসপন্ডেন্ট, বাংলামেইল২৪ডটকম
 
ঢাকা: নবাগতা নায়িকা অমৃতা খান। ক্যারিয়ারের শুরুতেই ব্যাপকভাবে আলোচনায় এসেছেন তিনি। এ জগতে তার অভিজ্ঞতা আপাত দৃষ্টিতে মধুর হলেও দর্শকদের অগোচরে আছে কিছু তিক্ততা। কিছু পরিচালক-প্রযোজকের আচরণে রীতিমত অতীষ্ট তিনি।

রোববার অমৃতা বাংলামেইলের কাছে তার দুঃখ ও ক্ষোভের কথা জানালেন। তিনি অভিযোগ করেন, কয়েকজন পরিচালক প্রযোজক তাকে বাজে প্রস্তাব দিয়েছেন। এ কারণে তিনি অনেকগুলো চলচ্চিত্রে কাজ করার অফার ফিরিয়ে দিয়েছেন। থার্টি ফাইভ মিলিমিটারে তিনি আর কাজ করবেন না বলেও সিদ্ধান্ত নিয়েছেন। এখন শুধু ডিজিটাল চলচ্চিত্রে দেখা যাবে তাকে।

প্রতিনিয়ত নতুন ছবির অফার পাচ্ছেন তিনি। কিন্তু এসব চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাবের পাশাপশি বিড়ম্বনাও উপহার (!) দিচ্ছেন পরিচালক প্রযোজকরা।

এ প্রসঙ্গে অমৃতা খান বাংলামেইলকে বলেন, ‘আমি সুস্থধারার ভালো চলচ্চিত্রে কাজ করতে চাই। ডিজটাল ফরমেটের চলচ্চিত্র ছাড়া পুরনো ফরমেটের চলচ্চিত্রে কাজ করতে চাই না। তাই পরিচালকদের প্রতি অনুরোধ, পুরনো ফরমেটের চলচ্চিত্রের জন্য অনুরোধ নিয়ে আসবেন না। এছাড়া আমাকে কিন্তু নতুন নায়িকা হিসেবে বিড়ম্বনায় পড়তে হচ্ছে বারবার। পরিচালক প্রযোজকরা আমাকে চলচ্চিত্রে কাস্টিংয়ের বিনিময়ে বাজে অফার করছেন। আমি সেসব কাজ ফিরিয়ে দিচ্ছি এবং বিব্রত হচ্ছি। তাই আমি স্পষ্টভাবে জানাতে চাই, এ ধরনের অফার নিয়ে আমার কাছে কেউ আসবেন না এবং চলচ্চিত্রে কাজ করতে আসা নায়িকাদের এ ধরনের প্রস্তাব যারা দেন তাদের সেসব হীন মানসিকতার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’

এ কারণে সর্বশেষ একটি প্রযোজনা প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন অমৃতা খান।

পরিচালক রয়েল অনিকের গেইম ছবিতে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসা এ নায়িকা বর্তমানে কাজ করছেন প্রয়াত অভিনেতা সালমান শাহ ও চিত্রনায়িকা মৌসুমী অভিনীত আতিক রহমান পরিচালিত জনপ্রিয় বাংলা ছবি ‘অন্তরে অন্তরে’ এর রিমেকে।

উল্লেখ্য, আগামী মাসেই মুক্তি পেতে যাচ্ছে অমৃতার প্রথম চলচ্চিত্র ‘গেইম’। এ ছবিটি মুক্তির পরপরই অমৃতা তার নতুন কিছু ছবিতে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন। এছাড়া আগামী অক্টোবর থেকে ‘অন্তরে অন্তরে’ এর শ্যুটিং শুরু হতে যাচ্ছে বলে জানান এ অভিনেত্রী।

বাংলামেইল২৪ডটকম/ আরএইচ/ জেএ/ ২০২৮ ঘণ্টা, ১৮ আগস্ট ২০১৩

http://www.banglamail24.com/index.php?ref=ZGV0YWlscy0yMDEzXzA4XzE4LTc2LTUwMTc3

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন