রবিবার, ৬ জুলাই, ২০১৪


এবার উত্তর প্রদেশে শিক্ষিকাকে ধর্ষণ প্রকাশ : ০৬ জুলাই, ২০১৪ ২০:০৭:১১ | আপডেট : ০৬ জুলাই, ২০১৪ ২০:১০:১০ ওই শিক্ষিকাকে ধর্ষণের দৃশ্য ভিডিওতে ধারণ করেছে অভিযুক্তেরই দুই বন্ধু অনলাইন ডেস্ক ভারতের উত্তর প্রদেশে এবার এক শিক্ষিকাকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।এবার উত্তর প্রদেশে শিক্ষিকাকে ধর্ষণ অভিযুক্ত তিন যুবক- এনডিটিভি আজ রোববার এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, মুজাফফরনগর জেলার বালওয়াখেরি গ্রামে শনিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হন ২৩ বছর বয়সী ওই শিক্ষিকা। ওই শিক্ষিকাকে ধর্ষণের দৃশ্য ভিডিওতে ধারণ করেছে অভিযুক্তেরই দুই বন্ধু। ওই শিক্ষিকা বলেন, 'মুহিত (ধর্ষক) আমার পেছন থেকে এসে আমার মুখ জাপটে ধরে। এতে আমি চিৎকার করতে পারছিলাম না। একপর্যায়ে সে আমাকে একটি খালি বাড়িতে নিয়ে যায়। এরপর ফোনে সে তার দুই বন্ধুকে ডেকে আনে।' 'মুহিত যখন আমাকে ধর্ষণ করে তার দুই বন্ধু তাদের মোবাইল ফোনে সে দৃশ্যের ভিডিওধারণ করে।' ঘটনা ফাঁস করলে ধর্ষণকারীরা তাকে মেরে ফেলার হুমকি দিয়েছে বলেও জানিয়েছেন ওই শিক্ষিকা। ধর্ষণের অভিযোগে ওই নারীর বাবা তিন কলেজছাত্রের বিরুদ্ধে মামলা করেছেন। এরপর শনিবার রাতেই তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনার দুই সপ্তাহ আগে মুজাফফরনগরে একটি আলোচিত গণধর্ষণেরর ঘটনা ঘটে। ২০ বছর বয়সী এক নারীকে আটজন মিলে ধর্ষণের পর তার ভিডিও ছড়িয়ে দেওয়া হয়। ভারতের জাতীয় অপরাধ ব্যুরোর তথ্যানুযায়ী, গত বছরে উত্তর প্রদেশে নারীর বিরুদ্ধে সহিংসতার ঘটনা ঘটে ৩২ হাজার ৫৪৬টি, এর মধ্যে ৩ হাজার ৫০টিই ধর্ষণের।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন